ড্রপবক্স কি ? অনলাইন ডাটা স্টোর করার উত্তম পন্থ

ড্রপবক্স একটি ক্লাউড বেজড স্টোরেজ। আপনি চাইলে আপনার প্রয়োজনীয় সকল ফাইল ড্রপবক্সে আপলোড করে রাখতে পারেন এবং আপনার লোকাল কম্পিউটার পুড়ে ছাই হয়ে গেলেও আপনার ক্লাউডের ফাইল থাকবে সম্পূর্ণ সুরক্ষিত।
data store

ড্রপবক্সের উপকারিতা কি ? এবং কি কাজে লাগে ?

১,আপনার ফাইলের নিরাপত্তা বেবস্থা ১০০%, শুধু প্রয়োজনের সময় লিংক শেয়ার করলেই চলবে।
২, আপনি চাইলে কারো সাথে শেয়ারড ফোল্ডার করতে পারেন, এই ফোল্ডারে আপনি যাই আপলোড করেন না কেন, সাথে সাথেই শেয়ারড উইথ বেক্তিরা সেই ফাইলটি পেয়ে যাবে।
৩, আপনি ড্রপবক্স আপনার কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারেন। তাহলে পাবেন একটি ম্যাজিক ফোল্ডার। এই ফোল্ডারে আপনি যাই রাখেন না কেন, অটো সিঙ্ক্রনাইজ হয়ে তা চলে যাবে আপনার ক্লাউডে। আপনাকে কোন আপলোড সেভের ঝামেলা করতে হবেনা।

ফাইল কওয়ালিটি?

অডিও, ভিডিও কিংবা ইমেজ, ছোট, বড় কিংবা মাঝারি যে কোন সাইজের ফাইলের কওয়ালিটি ১০০ ভাগ নিশ্চিত।

কতটুকু স্পেস পাবেন?
প্রাথমিক ভাবে আপনি ২ জিবি স্পেস ফ্রি পাবেন।

তাই আর দেরি না করে, এক্ষুনি http://adf.ly/wOXgj এখানে ক্লিক করে ড্রপবক্সে একটি একাউন্ট করুন। আপনার যেকোনো ফাইলকে জীবনের চাইতেও অধিক নিরাপত্তা দিন।

ডিসক্লেইমারঃ
 আমার ড্রপবক্সের সারে ৩ জিবি স্পেস কথা বার্তা ছাড়াই শেষ হয়ে গেছে। এই মুহূর্তে আরও স্পেস নিতে হলে আমাকে প্রতিমাসে ১০ ডলার করে পয়সা গুনতে হবে অথবা বন্ধুদেরকে ড্রপবক্স রেফার করতে হবে। এত পয়সা গুনা সম্ভব নয় বলে আপনাদের দ্বারস্থ হলাম। আশা করি আপনারা আমারে নিরাশ করবেন না। উল্লেখ্য প্রতি রেফারেলে আমি ৫০০ এমবি করে পাবো। ৪/৫জন বেক্তি এগিয়ে এলেই হয়। 
ফ্রি লগ ইন  লিংক- এখানে ক্লিক করুন

Post a Comment

0 Comments