অনলাইনে বাড়িতে বসে টাকা আয় করার সেরা ১০ টি সাইট

বর্তমান সময়ে ইন্টারনেটে প্রচুর অনলাইন আর্টিকেল লিখে আয় করা যায়। আপনি যদি ভাল লিখতে পারেন (ইংরেজীতে) তাহলে আপনি তাদের মত আয় করতে পারবেন। এখানে আমি কয়েকটি সাইটের মাসিক কত টাকা আয় করে তার একটা হিসাব দিব। আপনিও চাইলে তাদের মত আয় করতে পারবেন ভাল কন্টেন্ট লিখে।

১. Huffingtonpost :

এই সাইটটি হচ্ছে নিউজ ব্লগ টাইপের। এই সাইটের প্রতিষ্ঠাতা হচ্ছে আরিয়ান্না হাফিংটন। এই সাইটের মাসিক আয় হচ্ছে 23,30,000 ডলার। তারা এই টাকা আয় করে পিপিসি এবং ব্যানার এডের মাধ্যমে।

২. Mashable-

ম্যাশেবল সাইটটাতে আপনি প্রায় সবকিছু পাবেন। তারা টেকনোলিজি এবং লাইফ স্টাইল নিয়েই বেশি লিখে থাকে। সাইটটির প্রতিষ্ঠাতা হচ্ছে ক্যাশমোর। মাসিক  5,60,000 ডলার আয় করে শুধু মাত্র ব্যানার এড দিয়েই।

৩. Perezhilton-

মারিও ল্যাভেনডেইরা হচ্ছে এই সাইটের প্রতিষ্ঠাতা। মুভি এবং সেলেব্রেটি নিয়েই এই সাইটটি লিখে থাকে। তারা 4,50,000 ডলার আয় করে ব্যানার এডের মাধ্যমে।

৪. Techcrunch-

মাইকেল এরিনগটন হচ্ছে এই সাইটের প্রতিষ্ঠাতা। সাইটটি বেশির ভাগ টেকনোলজি দিক নিয়েই আলোচনা করে। এই সাইটি বেশির ভাগেই বিজ্ঞাপন ব্যানার দিয়েই 4,00,000 মাসিক আয় করে।

৫. Smashingmagazine-

টিউটোরিয়াল, কোডিং, ওয়েব ডিজাইন, মোবাইল, গ্রাফিক্স ডিজাইন, ওয়ার্ডপ্রেস নিয়ে এই সাইটটি লিখে থাকে। ভিটালি ফ্রিডমেন এই সাইটটির প্রতিষ্ঠাতা। সাইটটি 1,90,000 ডলার মাসিক ইনকাম করে থাকে ব্যানার এডের মাধ্যমে।

৬. Gothamist.com-

এই সাইটটি ফান, ফুড, আর্টস নিয়ে লিখে থাকে। জেক ডবকিন এই সাইটটির প্রতিষ্ঠাতা। 1,10,000 ডলার মাসিক ইনকাম করে থাকে পিপিসি বিজ্ঞাপন থেকে।

৭. Tutsplus.com-

কলিস টাইট হচ্ছে এই সাইটির প্রতিষ্ঠাতা। তারা প্রিমিয়াম বিভিন্ন বিষয়ের উপর টিউটোরিয়াল তৈরী করে বিক্রি করে তাদের সাইটে মেম্বার হওয়ার মাধ্যমে। তারা 110,00 0 ডলার আয় করে শুধু মেম্বার করার মাধ্যমে।

৮. Caradvice-

এই সাইটটি হচ্ছে পুরাটা কার বিষয় নিয়ে। তারা শুধু কার রিলেটেড বিভিন্ন সংবাদ এবং টিপস নিয়ে লিখে থাকে। সাইটির প্রতিষ্ঠাতা হচ্ছে আলব্রুজ ফাল্লাহ। সাইটি 70,000 ডলার ইনকাম করে বিভিন্ন প্রকারের বিজ্ঞাপর এর মাধ্যমে।

৯. Slashgear-

টেকনোলজি সর্ম্পকে বিভিন্ন নতুন নিউজ এবং নতুন পণ্য নিয়ে এই সাইটটি লিখে থাকে। এওডিসন হচ্ছে এই সাইটের প্রতিষ্ঠাতা। সাইটি থেকে 60,000 ডলার ইনকাম হয় বিভিন্ন টাইপের ব্যানার  এবং পিপিসি বিজ্ঞাপন থেকে।

১০. lifehacker-

নাইক ডেনটন হচ্ছে এই সাইটের প্রতিষ্ঠাতা। এই সাইটটি দৈনন্দিন জীবনের বিভিন্ন সমস্যা, টেকনোলজি এবং টেকনোলজি বিষয়ক বিভিন্ন সমস্যা নিয়ে লিখে থাকে। সাইটটি 60,000 ডলার আয় করে বিজ্ঞাপনের মাধ্যমে।

Post a Comment

0 Comments